সোনারগাঁওয়ে এসিল্যান্ডের গাড়ির ধাক্কায় পথচারী নিহত - News Of Sonargaon

শিরোনাম

Sunday, March 31, 2024

সোনারগাঁওয়ে এসিল্যান্ডের গাড়ির ধাক্কায় পথচারী নিহত

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইবাহিমের চান্তে গ্রাড়ির ধাক্কায় ওয়াহিদ ওরফে দিলীপ (৪২) নামে এক টাইলস ব্যবসায়ী মারা গেছেন।


নিহত ওয়াহিদ ওরফে দিলীপ উপজেলার পৌরসভার রাইজদিয়া গ্রামের মৃত মোসলেউদ্দিনের ছেলে। রবিবার (৩১ মার্চ) বিকেল ৬টার দিকে উপজেলার পৌরসভার আমিনপুর মাঠের পাশে রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।


নিহতের বড় ভাই আব্দুল মোতালেব জানান, তার ছোট ভাই টাইলস ব্যবসায়ী মোঃ ওয়াহিদ ওরফে দিলীপ পানামবাজারের মসজিদ থেকে আছর নামাজ পড়ে বের হয়ে পৌরসভা আমিনপুর মাঠের পাশে রাস্তায় দাঁড়িয়ে ছিল। এদিকে এসিল্যান্ড মো: ইব্রাহিম পানামবাজার থেকে ভূমি অফিসে যাওয়ার পথে এসিল্যান্ডের ব্যবহৃত গাড়িটি রাস্তা খালি পেয়ে তার চালক নাদিম (২৬) দ্রুত গতিতে বেপরোয়া ভাবে চালিয়ে যাওয়ার সময় ওয়াহিদ জাফে দিলীপ ধাক্কা মেরে ১৫ হাত দূরে একটি লিচু গাছের সাংলে চাপা মারে। এ সময় মুমূর্ষু অবস্থায় আহত ওয়াহিদ ওরফে দিলীপকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দিলে রাস্তায় সে মারা যায়।


এদিকে ঘটনার পরপরই সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহফুজ সোনারগাঁও পৌরসভা কার্যালয়ে গিয়ে নিহত ওয়াহিদ ওরফে দিলীপের সৎকারে জন্য নগদ ৫০ হাজার টাকা আর্থিক সহায়তা করেন।