সোনারগাঁওয়ে কয়েকটি এলাকায় সকাল-বিকাল বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে - News Of Sonargaon

শিরোনাম

Friday, March 22, 2024

সোনারগাঁওয়ে কয়েকটি এলাকায় সকাল-বিকাল বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: 

আগামীকাল সকাল ৯টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত সোনারগাঁওয়ে বেশ কয়েকটি এলাকায় বিদ্যুৎ থাকবে না বলে জানিয়েছে নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সোনারগাঁও জোনাল অফিস।

বিজ্ঞাপন ২০২৪

শুক্রবার (২২ মার্চ) রাতে একটি বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায় নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সোনারগাঁও জোনাল অফিস। বিজ্ঞপ্তিটি নিচে তুলে ধরা হলো:

"সোনারগাঁও উপকেন্দ্রের অভ্যন্তরে জরুরি ইলেকট্রিক্যাল ভেহিক্যাল চার্জিং স্টেশন নির্মান ও উপকেন্দ্রর অভ্যন্তরে জরুরি আপগ্রেডেশন কাজের উদ্দেশ্যে বিদ্যমান ৩৩কেভি ও ১১কেভি সকল সার্কিট রুট চেঞ্জ/নতুন লাইন নির্মান / বিদ্যমান লাইন রিমুভ কাজের জন্যে  আগামী ২৩মার্চ শনিবার সকাল ৯:০০ঘটিকা হতে বিকাল ৪:০০ঘটিকা পর্যন্ত* সোনারগাঁও ৩৩কেভি এবং উপকেন্দ্রের সকল ১১কেভি ফিডার সাটডাউন গ্রহন করা হবে।


বর্নিত সময়ে  সোনারগাঁও পৌরসভা(থানা, স্বাস্থ্য  কমপ্লেক্স , উপজেলা কমপ্লেক্স ব্যতীত) আমিনপুর,পানাম, ইছাপাড়া,  সম্মান্দি, দড়িকান্দি, সোনাখালি, বাংলাবাজার, অলীপুরা বাজার, ফতেপুর, আমিনপুর, গোয়ালদী, টিপরদী, মোগড়াপাড়া বাসস্ট্যান্ড(পূর্বাংশ), কোম্পানিগঞ্জ, বাড়িমজলিস, হাবিবপুর, ভবনাথপুর, রতনপুর, ভাটিবন্দর, বৈদেরবাজার, সাতভাইপাড়া,  বিদুৎ সরবরাহ বন্ধ থাকবে বিধায় নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ কর্তৃপক্ষ আন্তরিকভাবে দু:খিত।


সদয় অবগতি ও সার্বিক সহযোগিতা কামনায়। 

সোনারগাঁও জোনাল অফিস 

নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি -১"