সোনারগাঁওয়ে একরাতে পাশাপাশি দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, জখম ১ - News Of Sonargaon

শিরোনাম

Saturday, March 16, 2024

সোনারগাঁওয়ে একরাতে পাশাপাশি দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, জখম ১

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: 

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সাদিপুর ইউনিয়নের নোয়াকান্দী কুন্দেরপাড়া (কাজহরদী) এলাকায় একরাতে পাশাপাশি দুটি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

বিজ্ঞাপন ২০২৪

শুক্রবার (১৫ মার্চ) উপজেলার কাজহরদী এলাকায় রাত ১ টায় মরহুম শামসুল হক মাস্টারের বাড়ি ও ইসলাম মুন্সীর বাড়িতে পরিবারের সদস্যদেরকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা সংঘটিত হয়েছে এবং ধারালো চাপাতি দিয়ে ইসলাম মুন্সীর মাথায়, হাত ও পায়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করেছে ডাকাতদল।


গুরুতর আহত ইসলাম মুন্সীর ছেলে একরামুল বলেন, শুক্রবার রাত আনুমানিক ১টায় শামসুল হক মাস্টারের বাড়ির গেইটের তালা ভেঙ্গে ১২-১৫ জনের একটি সংঘবদ্ধ ডাকাতদল দোতলায় গিয়ে বাড়িতে অবস্থান করা মফিজুলের স্ত্রী সোনিয়াকে অস্ত্রের মুখে জিম্মি করে বাড়ির সকল কক্ষের আসবাবপত্র তছনছ করে ৬ ভরি স্বর্ণালংকার ও ২০ হাজার টাকা নিয়ে গেছে। আনুমানিক দেড় টায় আমাদের বাড়িতে দরজা ভেঙ্গে ঢুকার চেষ্টা চালায় ডাকাতদল। এসময় দরজা খোলার সঙ্গে সঙ্গেই আব্বুকে ধারালো চাপাতি দিয়ে আঘাত করে মারাত্মকভাবে জখম করে এবং মাকে জিম্মি করে তার ব্যবহৃত ২ ভরি স্বর্ণালংকার হাতিয়ে নেয়।


তিনি আরো জানান, ডাকাতিকালে কৌশলে ডাকাত ডাকাত বলে ডাকচিৎকার দিলে ডাকাতদল ঘটনাস্থল ত্যাগ করে। পরে পরিবারের সদস্য ও স্থানীয়দের সহযোগিতায় আব্বুকে উদ্ধার করে প্রথমে নিকটস্থ আবুল বাশার মেডিকেলে এবং পরবর্তীতে ঢাকার পঙ্গু হাসপাতালে নিয়ে ভর্তি করে। তার অবস্থা আশংকাজনক।


এ ঘটনায় সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান জানান, ‘বিষয়টি খতিয়ে দেখছি এবং ঘটনাস্থল পরিদর্শণে পুলিশ পাঠানো হয়েছে’।